রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জে পৃথক পৃথক অভিযানে ৩৫ জন গ্রেফতার।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সকল থানায় অভিযান পরিচালনা করে ৩৫জন মাদক সেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। জানা গিয়েছে র‍্যাব-৫ এর প্রচলিত মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জের সকল থানায় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয় । পরিচালিত এ অভিযানে, গতকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল থানায় অভিযান পরিচালনা করে ৩৪ জন মাদক সেবীকে গ্রেফতার করে র‌্যাব-৫।
অপরদিকে গতকাল রাত ০৮:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন রাণীহাটি এলাকায় প্রাপ্ত গোপন  সংবাদের ওপর ভিত্তিকরে পরিচালিত অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ তবুর উদ্দিন তপু (৫০) কে ২কেজি ২০০গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-৫ ।
পরবর্তিতে কোম্পানী কমান্ডার সিপিসি-১ এবং এক্সিকিউটিভ মেজিস্ট্রেট চাঁপাইনবাবগঞ্জ এর সমন্বয়ে পৃথক পৃথক অভিযানে  অটক কৃত ৩৪ জন মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা প্রদান করে র‌্যাব-৫ এর ভ্রাম্যমান অাদালত ।
আটককৃত অাসামীদের মধ্যে ২জন মাদকসেবীকে ০৬ মাস, ০১ জন মাদকসেবীকে ০৪ মাস, ০৭ জন মাদকসেবীকে ০৩ মাস, ০৬ জন মাদকসেবীকে ০২ মাস, ১৭ জন মাদকসেবীকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ০১ জন মাদকসেবীকে ৫০০০/= ( পাঁচ হাজার ) টাকা আর্থিক জরিমানা করা হয়।
অভিযান পরিচালনা কালে নিম্ন লিখিত মালামাল গুলি কোম্পানী কমান্ডার সিপিসি-১ এবং এক্সিকিউটিভ মেজিস্ট্রেট চাঁপাইনবাবগঞ্জ এর সমন্বয়ে উদ্ধার ও ধ্বংস করা হয়। বিবারন…
।১। গাঁজা – ২ কেজি ৯০০ গ্রাম।
।২। চোলাইমদ – ৩৫০০ লিটার।
।৩। গাঁজার কলকি – ১৮ টি।
।৪। গ্যাস লাইট – ২৪ টি।
সেই সাথে ২কেজি ২০০গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার মাদক ব্যবসায়ী মোঃ তবুর উদ্দিন তপু কে নিয়মিত মামলা দেয়া হয় ।
র‌্যাব-৫ কে তথ্য দিয়ে সহয়তা করুন ।।
মাদক মুক্ত সমাজ গরুন ।। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.