রাজশাহী’র গোদাগাড়ীতে পুলিশের অভিযানে হেরোইন উদ্ধার, নারী মাদক ব্যাবসায়ী’সহ গ্রেপ্তার-৩

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশের অভিযানে আনুমানিক ১ কোটি ১০ লাখ টাকার হেরোইন উদ্ধার করা হয়েছে। অভিযান চলাকালীন সময় এই চক্রের দুই’নারী মাদক ব্যাবসায়ী’সহ ০৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
গতকাল বুধবার (২৫ নভেম্বর) দিবাগত রাতে গোদাগাড়ী উপজেলার গোপালপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীরা হলেন যথাক্রমে, ১। মোসাঃ জামিলা খাতুন (৩০), ২। মোসাঃ সেলেনুর (৩৫), ৩। বাবু আলী (২০)। গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।
পুলিশের এই মুখপাত্র বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের একটি অপারেশনিক দল গোপালপুর এলাকায় অভিযান চালায়। অভিযানের সময়ে চাপাঁইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের পাশে ব্যাটারিচালিত একটি অটোরিকশা থেকে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ ০৩ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হন।
এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমানকে পাটয়ারী’র সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উদ্ধার করা হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ১০ লাখ টাকা। হেরোইন’সহ আটকের ঘটনায় ০৩ মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। থানার যাবতীয় কার্যক্রম শেষে আসামীদের আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.