রাজশাহীর কেশরহাট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে গ্যালারী উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: কেশরহাট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের গ্যালারীর উদ্বোধন ও কেশরহাট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মোজাম্মেল হকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২ জানুয়ারী) সকালে গ্যালারীর ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
উদ্বোধনী অনুষ্ঠানে ৎবক্তব্য রাখেন পবা ও মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহনপুর সরকারী কলেজের অধ্যক্ষ ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন কবিরাজ, কেশরহাট পৌর মেয়র মোঃ শহিদুজ্জামান শহিদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের বিদায়ী অফিস সহকারী মোজ্জামেল হক, কেশরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম শাহেদুজ্জামান মুক্তা ও কেশরহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।
গ্যালারী উদ্বোধনী ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: দেলোয়ার হোসেন, মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: খায়রুল ইসলাম, কেশরহাট পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন, কেশরহাট পৌর যুব লীগের আহŸায়ক আতিকুল রহমান, কেশরহাট পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন।
গ্যালারী উদ্বোধন ও কেশরহাট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মোজাম্মেল হকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কেশরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুস্তম আলী প্রাং ও অনুষ্টানটি সঞ্চলনা করেন কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরিফুল ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.