রাজশাহীর কাটাখালীতে ছিনতাইকারী চক্রের মূলহোতা-সহ গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী চক্রের মূলহোতা-সহ ৩জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাত ১০টায় মহানগরীর কাটাখালী থানাধীন কিসমত কুখন্ডি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি টিপ চাকু, ১টি ধারালো চাকু, নগদ-১০,০৫০/টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো: মোঃ রাকিব হোসেন (৩৫), সে মহানগরীর কাটাখালী থানার কিসমত কুখন্ডি এলাকার মোঃ আফছার আলীর ছেলে, মোঃ আজিম (৩৬), সে একই এলাকার মোঃ ফরহাদ খানের ছেলে ও মোঃ ইনছান আলী (৩৮), সে মতিহার থানার বুধপাড়া এলাকার মৃত ইসলাম আলীর ছেলে।
বুধবার (৭ ফেব্রুয়ারী) সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা একই ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তারা বেশকিছুদিন যাবৎ রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় টাকা, মোবাইল-সহ মূল্যবান সামগ্রী ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাতে ছিনতাইয়ের উদ্দেশ্যে স্বশস্ত্র অবস্থায় অবস্থান করছিলো চক্রটি। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর কাটাখালী থানাধীন কিসমত কুখন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা।
এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.