রাজশাহীতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার-১

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামি মো: অনিক ইসলাম (২৩)। অনিক ইসলাম রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ আলীর মোড়ের মৃত কুরবান আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩১ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাত ৯ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ৯ টায় রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি অনিক ইসলামকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.