ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক: নববর্ষের সবাইকে শুভেচ্ছা জানিয়ে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন রাজশাহীর বহুল প্রচারিত দৈনিক গণধ্বনি প্রতিদিন ও সময়ের কথা ২৪ ডট কম এর সম্পাদক ইয়াকুব শিকদার।
দৈনিক গণধ্বনি প্রতিদিন ও সময়ের কথা ২৪ ডট কমএর পক্ষ থেকে সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরসহ সাধারণ মানুষের মাঝে প্রতি বছরই ক্যাল্ডোর বিতরণ করে আসছে। সে ধারাবাহিকতায় রোববার রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরকে নতুন বছরের ক্যালেন্ডার দিয়ে এ কার্যক্রম শুরু করেন তিনি।
রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গণধ্বনি প্রতিদিন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল সময়ের কথার নাম সম্বলিত ক্যালেন্ডার বিভাগীয় কমিশনারের হাতে তুলে দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন স্টাফ রিপোর্টার নূর-ই- হাফিজা মায়া ও সময়ের কথা ২৪ ডট কম এর সিনিয়র রিপোর্টার হুমায়ুন কবীর।
উল্লেখ্য, দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকাটি গত ৮ বছর যাবৎ রাজশাহী থেকে নিয়মিত প্রকাশিত হয়ে আসছে ও তার পাশাপাশি সময়ের কথা ২৪ ডট কম অনলাইন নিউজ পোর্টাল সময় উপযোগী বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছে। গত জুন মাসে সময়ের কথা ২৪ ডট কম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও স¤প্রচার মন্ত্রণালয় কতৃক নিবন্ধন পায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.