রাজশাহীতে ৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন’র অভিযানে ১৬০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একজন নারী গ্রেফতার ১

ক্রাইম রিপোর্টার: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালীন – ১,৬০০ (এক হাজার ছয়শত) পিছ ইয়াবা ট্যাবলেটসহ একজন নারীকে গ্রেফতার করে রাজশাহীর ৪-আর্মড ব্যাটালিয়ন পুলিশ।

যেসব মাদকদ্রব্যর মূল্য হচ্ছে আনুমানিক ৪,৮০,০০০/- (চার লক্ষ আশি হাজার) টাকা।

গ্রেফতারকৃতরা হলেন, ০১। মোছাঃ রাশিদা ওরফে রশিদা বেগম (২৬), স্বামী- মোঃ আরাফাত হোসেন ওরফে তুষার (৩৫) মাতা- মোছাঃ রেজিয়া বেগম, সাং- লক্ষীপুর ভাটাপাড়া, ওয়ার্ড নং ০৬ থানা- রাজপাড়া, রাজশাহী মহানগর এলাকা থেকে বিপুলপরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ ওই নারীকে গ্রেফতার করা হয়।

রাজশাহীর ৪-আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মোঃ জয়নুল আবেদীন এর নির্দেশে, পুলিশ পরিদর্শক জনাব মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ব্যাটালিয়ন পুলিশের এসআই মোঃ সোলাইমান হোসেন, এএসআই মোঃ মাজেদ আলী, ব্যাটালিয় পুলিশের নায়েক মোঃ সাইদুর রহমানসহ মোঃ কামরুল ইসলাম, মোঃ সোহেল মাহমুদ, কনস্টেবল/ মোঃ মানিক মিয়া, মোঃ নাজমুস সাকিব, মোঃ শাহীন আলম, নারী কং/ মোছাঃ মাহমুদা, এবং ড্রাইভার নায়েক/ মোঃ রায়হানুল ইসলাম এর সহায়তায় উক্ত অভিযানটি সফলভাবে পরিচালনা করা হয়।

এ সংক্রান্তে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ সালের ৩৬(১) সংখ্যায় ১০ এর (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম রিপোর্টার শিবলী সরকার (নবু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.