রাজশাহীতে ২য় সামসুল ইসলাম মোল্লা স্মৃতি ফুটবল শুরু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় রাজশাহী সোনালী অতীত ক্লাবের উদ্দ্যোগে আজ শনিবার থেকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ২য় সামসুল ইসলাম মোল্লা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
উদ্বোধনী দিনে কিশোর ফুটবল একাডেমী ১-০ গোলে হারায় আব্দুল হাকিম স্মৃতি ফুটবল ট্রেনিং সেন্টারকে।
বিজয়ী দলের পক্ষে খেলার ২০ মিনিটের মাথায় আরিফ গোল করেন। আজকের খেলায় ঝিনাইদাহ জেলা ফুটবল দল ও বগুড়া জেলা ফুটবল দল অংশ নেবে।
বেলুন ফেষ্টুন উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন নগর পিতা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এর আগে তিনি বলেন রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে।
মাঠগুলোতে বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। রাজশাহীর মানুষ কতটা ক্রীড়াপ্রেমী, প্রতিটি টুর্নামেন্টের ব্যাপক দর্শক উপস্থিতিই তার প্রমাণ করে। এভাবেই রাজশাহীর ক্রীড়াঙ্গন আরো সামনের দিকে এগিয়ে যাবে এবং মাদকমুক্ত সমাজ হিসেবে রাজশাহী গড়ে উঠবে।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার বলেন রাজশাহীতে খেলাধুলা শুরু হয়েছে। এই খেলাধুলার মাধ্যমে রাজশাহীর ছেলেমেয়েরা খেলায় অংশ নিয়ে রাজশাহীকে মাদকমুক্ত সমাজ হিসেবে গড়ে তুলবে।
খেলায় দুইজন নাইজেরিয়ান ফুটবলারের অংশ গ্রহন আমাদেও আনন্দিত করেছে আশা করি এই টুর্নামেন্টটি জাকজমকপুর্ন হয়ে উঠবে। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় ও বীর মুক্তিযোদ্ধা ফজলে সাদাইন খোকন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোঃ শামসুজ্জামান বক্তব্য রাখেন।
উদ্বোধনী উনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন ফুটবলার ও সোনালী অতীত ক্লাবের সভাপতি মোঃ আশরাফ হোসেন নবাব। এ সময় সোনালী অতীত ক্লাবের সাধারন সম্পাদক আলী আফতাব তপন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ,মোঃ রেজাউল ইসলাম বাবুল, কাউন্সিলার মোঃ তৌহিদুল হক সুমন, মোঃ রজত আলী, মোঃ কামারুজ্জামান কামরুসহ ক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.