রাজশাহীতে সিটি হাসপাতালের গার্ড কমান্ডারকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক: সিটি হাসপাতাল, রাজশাহীর গার্ড কমান্ডার মোঃ মুজিবুল হককে (৫৫) মারপিট করে আহত করেছে দূর্বৃত্তরা। এদিন রাত ১:১০টায় ২জন দূর্বৃত্তর বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দারেয়র করা হয়েছে।
এরআগে বৃহস্পতিবার (৭ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে গার্ডে উপর হামলা চালায় দূর্বৃত্তরা।
আহত গার্ড কমান্ডার মোঃ মুজিবুল হক নগরীর তেরখাদিয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে।
অপরদিকে, হামলাকারীরা হলো: মহানগরীর বোয়ালিয়া মডেল থানার রানীনগর এলাকার মানিকের ছেলে কাউসার ও একই এলাকার ডাক্তার রাজুর ছেলে শান্ত (২৬)।
হাসপাতালের গার্ড জিকো জানায়, কাউসার ও শান্ত নামের দুইজন দূর্বৃত্ত হাসপাতালের ভেতর আড্ডা দেওয়ার জন্য গেইটে খুলতে বলে। কিন্তু গার্ড কমান্ডার তাদের বলেন, হাসপাতালের ভেতর আড্ডা দেয়া যাবে না, কর্তৃপক্ষের নির্দেশ আছে। এতে তারা ক্ষুদ্ধ হয়ে গার্ড কমান্ডার মোঃ মুজিবুল হককে ব্যপক কিল ঘুষি ও লথি মারে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েন। তাকে বাঁচাতে এগিয়ে গেলে ওই হাসপাতালের বেগম নামের একজন আয়াকে তারা ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। তিনিও সামান্য আঘাতপ্রাপ্ত হন।
এদিকে, সিটি হাসপাতালে হামলা এবং মারপিটের সংবাদ পেয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল হাসপাতালের অভ্যান্তরে ও বাইরে অবস্থান করতে দেখা যায়। হাসপাতালের অভ্যান্তরে থাকা এসআই মিজান প্রত্যাক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, গার্ড কমান্ডার একজন হার্টের রোগী। তার বুকে ব্যপক ঘুষি মেরেছে কাউসার ও শান্ত। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। ইসিজি করে নার্স জানায়, তার ইসিজি রিপোর্ট খারাপ। তাই তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি রামেকের ৩২নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এদিন রাত পৌনে ১১টায় রামেকের (৩২নং ওয়ার্ডে) গিয়ে দেখা যায়, সেখানে অনেক সহকর্মীরা ভিড় করেছেন গার্ড কমান্ডারের সেবায়। তবে আহত গার্ড কমান্ডার কথা বলতে পারছেন না।
এ ব্যপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, রাজশাহী সিটি করপোরেশন কর্তৃক পরিচালিত সিটি হাসপাতাল, রাজশাহীর গার্ড কমান্ডার মোঃ মুজিবুল হকের উপর হামলা চালিয়ে মারপিটে করেছে দূর্বৃত্তরা। তাদের নাম পরিচয় জানা গেছে। হাসপাতালের নিরাপত্তা রক্ষার পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। এ ব্যপারে বৃহস্পতিবার দিনগত রাত ১:১০টায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.