রাজশাহীতে সরকারি হাসপাতালের ঔষধ পাচারকালে একজন গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সরকারি হাসপাতালের ঔষধ পাচারকালে একজনকে গ্রেপ্তার করেছে রাজশাহী গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ঔষধ জব্দ করা হয়।
আটক ব্যক্তির নাম মাকসুদুল হক (৩৫)। তিনি নগরের রাজপাড়া থানার ঠাকুরমারা এলাকার সানাউল্লাহর ছেলে। তবে তিনি নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন  মাকসুদুল হক ঔষধগুলো নিয়ে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন।
পুলিশ জানিয়েছেন, আজ সোমবার বেলা পৌনে একটার দিকে মাকসুদুল দুই বাই চার ফুট আয়তনের একটি কার্টুন নিয়ে নগরীর সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন।
এ সময় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে গ্রেপ্তার করে। তার কার্টুন থেকে সরকারি হাসপাতালের আট পদের এনটিবায়োটিক ঔষধ উদ্ধার করা হয়েছে।
ওষুধগুলোর বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।
মাকসুদুল পুলিশের কাছে স্বীকার করেছেন ঔষধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন।
এছাড়াও চাঁপাইনবাবগঞ্জে কার কাছে ঔষধগুলো বিক্রি করবেন, সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেকরকম বলছেন বলে পুলিশ জানিয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: লিয়াকত হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.