রাজশাহীতে মুরাদের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

নিজস্ব প্রতিবেদক: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের নামে রাজশাহীর আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের আবেদন করেন বগুড়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম গতকাল রবিবার (১২ ডিসেম্বর) আদালত মামলাটি গ্রহণ করে আজ (১৩ ডিসেম্বর) আদেশের দিন ধার্য্য করেন।
আজ সোমবার দুপুরে সাইবার আদালতের বিচারক জিয়াউর রহমান শুনানি শেষে অভিযোগটি খারিজ করে দেন।
এর আগে গতকাল রবিবার বগুড়া আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাইফুল আলম বাদী হয়ে এ আবেদনটি করেছিলেন। মামলায় উপস্থাপক শেখ মহিউদ্দিন হেলাল ওরফে নাহিদকেও আসামি করা হয়েছিল।
সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাতনি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে ডা. মুরাদ হাসান ও উপস্থাপক শেখ মহিউদ্দিন হেলাল যে ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন, তাতে ক্ষুব্ধ হয়ে মামলা করতে এই আবেদনটি করেছিলেন বাদী।
রাজশাহী বিভাগীয় সাইবার আদালতের পিপি অ্যাডভোকেট ইসমত আরা গণমাধ্যমকে জানান, বিচারক মামলার আবেদনটি আমলে না নিয়ে খারিজ করে দিয়েছেন। বিচারক তার পর্যবেক্ষণে বলেছেন, এমন অভিযোগে দেশের বিভিন্ন জায়গায় অভিযোগ হয়েছে। ফলে বিচারক এই আর্জি খারিজ করে দিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.