রাজশাহীতে মতিহার থানা পুলিশের অভিযানে ২০৪ বোতল ফেন্সিডিল জব্দ

বিশেষ প্রতিনিধি: রাজশাহী নগরীর মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে ২০৪ বোতল ফেন্সিডিল জব্দ করেছে। তবে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে গেছে মাদক ব্যবসায়ীরা। গতকাল বুধবার দিবাগত রাত সোয়া ২ দিকে নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর নদীর পাড় এলাকা থেকে এইসব ফেনসিডিল জব্দ করা হয়।

স্থানীয়রা জানায়, জব্দকৃত ফেনসিডিল গুলি মালিক শাহীন, ইয়াসিন, আসলাম, মিঠু, রবিউল ও কামরুল। তবে পুলিশের ধাওয়া খেয়ে সকলেই পালিয়ে যায়। তারা আরো বলেন, এসব মাদক ব্যবসায়ীরা সরাসরি ভারত ১০নং পিলার থেকে ফেনসিডিলের বড়বড় চালান এনে মিজানের মোড়ের বিভিন্ন ইস্পটে খুচরা ও পাইকারী বিক্রি করে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিদ্দিকুর রাহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভারতের ১০ নং পিলার থেকে পদ্মার চর দিয়ে ফেনসিডিলের বড় একটি চালান মিজানের মোড়ে আনা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মিজানের মোড়ে অভিযান চালায়, সেকেন্ড অফিসার এসআই ইমরান, এসআই সাহাবুল, এসআই সুকান্ত, এসআই মাজেদ, এএসআই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স। এ সময় তারা ২০৪ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাঞ্জাতনের ছেলে মাদক ব্যবসায়ী শাহীন, ইয়াসিন, আসলাম, মিঠু, রবিউল ও কামরুল। এ বিষয়ে পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.