রাজশাহীতে বিমানে যান্ত্রিক ত্রুটির কারণে ফ্লাইট বাতিল

নিজস্ব প্রতিবেদকরাজশাহীর শাহ্ মখদুম বিমানবন্দরে উড্ডয়নের সময় বাংলাদেশ বিমানে যান্ত্রিক ত্রুটির ফলে আজ শনিবার ওই বিমানের ফ্লাইট বাতিল করা হয়েছে। বিমানটি রাজশাহী থেকে ঢাকা যাওয়ার কথা ছিল।

রাজশাহী হজরত শাহমখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান বিটিসি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ শনিবার ফ্লাইট বাতিল হলেও বিমানটির ত্রুটি পরীক্ষা করে দেখা হয়নি, বিমানটি রাজশাহীতেই আছে।

আগামীকাল রবিবার ঢাকা থেকে প্রকৌশলীরা এসে ত্রুটি পরীক্ষা করে দেখবেন।
রাজশাহী হজরত শাহমখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক বিটিসি নিউজকে জানান, আজ দুপুর আড়াইটায় বাংলাদেশ বিমানের (বাংলাদেশ-৪৯২) বিমানটি ঢাকা থেকে যাত্রী নিয়ে শাহমখদুম বিমানবন্দরে আসে। এরপর ৭৪ জন যাত্রী নিয়ে ঢাকায় যেতে বিমানটি উড্ডয়নের চেষ্টা করে। তখন বিমানটিতে যান্ত্রিক ক্রুটি ধরা পড়ে।  দুইবার চেষ্টা করেও বিমানটি উড্ডয়নে ব্যর্থ হলে যাত্রা বাতিল করা হয়।

ব্যবস্থাপক সেতাফুর রহমান জানান, বাতিল হওয়া ফ্লাইটের পর ইউএস বাংলার একটি ফ্লাইট ছিল। সেটিতে করে কয়েকজন যাত্রী ঢাকায় যান। তবে অন্য যাত্রীরা ফিরে যান।

তিনি বলেন, বিমানের পাইলট তাকে যান্ত্রিক ত্রুটির কথা জানিয়েছেন। রবিবার ঢাকা থেকে প্রকৌশলীরা এসে বিমানটির ত্রুটি পরীক্ষা করে দেখবেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বিটিসি নিউজকে জানান, বাংলাদেশ বিমানের ওই ফ্লাইটে যাত্রী হিসেবে কয়েকজন বিদেশি ছিলেন। আর ছিলেন মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিব।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.