রাজশাহীতে দিন দুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে দিনদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে নগরীর অলোকার মোড়ে এ ঘটনা ঘটে। টাকাগুলো ভিভো মোবাইল ফোনের শো-রুম ব্যবসায়ীদের। ঘটনার পর সরেজমিন তদন্ত এবং ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ বলছে, ঘটনাটি পরিকল্পিত এবং সাজানো বলে মনে হচ্ছে।

ঘটনার বিবরণ দিয়ে অলোকার মোড়ের ভিভো মোবাইল ফোন শো-রুমের প্রোপাইটর রঞ্জন রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তারা কয়েকজন ব্যবসায়ী শো-রুমটি চালান। নতুন কিছু ফোন নেয়ার জন্য টাকাগুলো ভিভোর ব্যাংক হিসাবে জমা দেয়ার কথা ছিলো। তাদের দুই কর্মী দুপুরে দুটি ব্যাগে করে মোট ৩৭ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে ব্যাংকে যাওয়ার জন্য শো-রুম থেকে বের হন।

রাস্তায় মোটরসাইকেলে দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ নিয়ে চলে যায়।

তিনি আরও জানান, মোটরসাইকেলটি সাহেববাজারের দিক থেকে এসেছিল। মোটরসাইকেলের পেছনে বসা যুবক ৩৩ লাখ টাকা থাকা ব্যাগটি কেড়ে নেয়। এরপরই মোটরসাইকেলটি নিউমার্কেট হয়ে রেলগেটের দিকে চলে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখেছেন। যেভাবে টাকা নেয়া হয়েছে তাতে ঘটনাটি তাদের কাছে পরিকল্পিত এবং সাজানো বলে মনে হচ্ছে। তারপরও তারা তদন্ত করছেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.