রাজশাহীতে তালা ভেঙ্গে চার মণ ইলিশ চুরি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর এক মাছ ব্যবসায়ীর দোকানের তালা ভেঙ্গে ৪ মণ ইলিশ চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় নগরীর সাহেববাজারের মাছপট্টিতে মাছ ব্যবসায়ী অবদুস সাত্তারের দোকানে চুরির এই এঘটনা ঘটে।

তিনি দাবি করেন, এই রাতে চোরেরা চার মণ ইলিশ চুরি করে নিয়ে গেছে। বর্তমান বাজারে যার দাম প্রায় লাখ টাকা।

স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাত্তার তার দোকানে তালা লাগিয়ে বাড়ি চলে যান। পরে তিনি সকালে এসে দেখেন তার দোকানে অন্য একটি তালা লাগনো আছে। অপরটি মাটিতে পড়ে আছে। পরে দোকানের ভেতরে ঢুকে দেখেন মাছ নেই।

পরে নাইট গার্ড রশিদকে বিষয়টি জানানো হলে তিনি জানান, তার দোকনে সাড়ে ১১ টার দিকে তালা না দেখতে পেয়ে তিনি নিজেই একটি তালা মেরে দেন। পরে সকালে তিনি সেই তালা খুলে নিয়ে যান।

স্থানীয় এক বাসিন্দা বিটিসি নিউজকে জানান, আমি রাতে একটি অটো এখান থেকে মাছ নিয়ে যেতে দেখেছি। আমি ভাবছিলাম সাত্তারই মাছ নিতে বা রাখতে এসেছে।

ইলিশ বিক্রেতা সাত্তার বিটিসি নিউজকে বলেন, আমার দোকানে গতকাল মঙ্গলবার সাত মণ ইলিশ আনা হয়। কিন্তু সকালে এসে দেখি তালা ভেঙ্গে আছে। আর মাছ আছে তিন মণ। তিনি আরও বলেন, এঘটনার পর তিনি পথে বসে গেছেন।

নগরীর বোয়ালিয়া থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন বিটিসি নিউজকে বলেন, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর স্টাফ রিপোর্টার আমানুল্লাহ আমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.