রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত, আহত-২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবা উপজেলার দামকুড়া-মুরারীপুর সড়কে ট্রাকচাপায় দুটি মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।
আজ শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার দামকুড়া নতুন কসবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), সূত্রাবন এলাকার আলমগীর হোসেনের ছেলে সুইট হোসেন (৩১) এবং লালমনিরহাট জেলার সদর উপজেলার বড়বাড়ী গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।
দুর্ঘটনায় আহতরা হলেন, দামকুড়া আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস ইসলাম (৩২) ও নতুন কসবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)। তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ ও ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মুরারীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ড্রামবাহী ট্রাক দুটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা অপর মোটরসাইকেলের আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যায়। বাকি দুজনকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।
দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিটিসি নিউজকে জানান, নিহত তিনজনের পরিচয় শনাক্তের পর তাদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.