রাজশাহীতে জনসম্মুখে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর মালদা কলোনীতে ধারালো অস্ত্র দিয়ে জনসম্মুখে যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (৩০ নভেম্বর) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবক হলেন, মালদা কলোনির আব্দুর রাজ্জাকের ছেলে রাজন (২৪) ওরফে রাজন মিস্ত্রি।

এঘটনায় অভিযুক্ত আরমান আলীর ছেলে মো. সোহেল (২৮) সহ পরিবারের সবাই পলাতক রয়েছে। তবে  সোহেলকে পালাতে সাহায্য করায় চাচা আব্দুর রহিমকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা বিটিসি নিউজকে বলেন, গাঁজা ব্যবসাকে কেন্দ্র করে শনিবার সকালে রাজনকে হাসুয়া দিয়ে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় সোহেল। উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাজন মারা যায়।

তবে পুলিশ বলছে, পান দোকানের দেনা পাওনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।

জানা গেছে, রাজন মিস্ত্রী মালদা কলোনী এলাকায় পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। আর অভিযুক্ত সোহেলের পিতা আরমান আলী গাঁজার ব্যবসার সাথে জড়িত ছিল।

সূত্র বলছে, চার মাস আগে পুলিশ গাঁজা বিক্রির দায়ে সোহেলের মা পুলিশের হাতে আটক হয়। এই ঘটনায় সোহেলের পরিবার রাজনকে তথ্যদাতা হিসেবে টার্গেটে রাখে। গতকাল সোহেলের মা হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পরই আজ সকালে প্রতিশোধ নিতে সোহেল ধারালো হাঁসুয়া নিয়ে এসে মালদা কলনি বউবাজারে রাজনের পান দোকানের মধ্যেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করল।

আরএমপির বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তের চাচাকে আটক করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর স্টাফ রিপোর্টার আমানুল্লাহ আমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.