রাজশাহীতে চাঁদাবাজির সময় ০১ প্রতারক আটক

বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে চাঁদাবাজির সময় হাতেনাতে এক প্রতারককে আটক করেছে নগর পুলিশ। লোকজন তাকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছেন।
আটক ওই ব্যক্তি রাজশাহী নগরীর বড়কুঠি এলাকার নবাবজান শেখের ছেলে পটু বাবু (৩৫) বলে নিশ্চিত হওয়া গিয়েছে। পুলিশ জানিয়েছে আটককৃত পটু একজন প্রতারক।
আটকের সময় বাবুর কাছ থেকে একটি অনলাইন নিউজ পোর্টালের পরিচয়পত্র পাওয়া গেছে বলেও জানিয়েছেন নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন।
ওসি জানান, পটু বাবু কখনও সাংবাদিক আবার কখনও ডিবি পুলিশ পরিচয় দিয়ে থাকে। এসব ভুয়া পরিচয় দিয়ে সে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে বেড়ায়। তার বিরুদ্ধে মাদকের মামলাও রয়েছে। এছাড়া চাঁদাবাজি এবং প্রতারণারও মামলা আছে। আজ রোববার (০৮ নভেম্বর) বেলা ১২টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় চাঁদাবাজির সময় স্থানীয় জনতার কাছে হাতেনাতে ধরা পড়েছে।
ওসি আরও জানান, রাজশাহীর গোদাগাড়ী থেকে আসা উজ্জ্বল হোসেন নামের এক ব্যক্তির কাছ থেকে চাঁদাদাবি করে। পরে তার কাছ থেকে জোর করে ৩০০ টাকা কেড়ে নিয়েছিল পটু বাবু। এ সময় লোকজন তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন। পরে তাকে থানায় নেয়া হয়েছে।
এ ঘটনায় পটু বাবুর বিরুদ্ধে একটি ছিনতাইয়ের মামলা করেছেন ভুক্তভোগী উজ্জ্বল। তাকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.