রাজশাহীতে গণপরিবহন বাসের মান বাড়ানোর আহ্বান রাসিক মেয়র লিটনের


রাসিক প্রতিবেদক: রাজশাহীতে গণপরিবহন বাসের মান বাড়াতে বাস মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ সোমবার দুপুর ১২টায় রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে এ আহ্বান জানান মেয়র।

রাসিক মেয়র বলেন, রাজশাহীতে সুন্দরভাবে গাড়ি পরিচালনা এবং মান উন্নয়নে যদি ঋণসহ যেকোন প্রয়োজন হয়, আমি সে সহযোগিতা প্রদান করবো। আমি মনে করি পরিবহন সংশ্লিষ্টদের সাথে এই সেক্টর সামগ্রিক উন্নয়ন করা সম্ভব। কোথাও কোন হয়রানি হলে আমাকে জানাবেন, আমি প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

মেয়র আরো বলেন, নগরীরতে টাউন সার্ভিস চালু করা সম্ভব। কিন্তু অটোরিক্সার সাথে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থান জড়িত। অটোরিক্সার সাথে জড়িতদের বিকল্প ব্যবস্থা না হওয়া পর্যন্ত টাউন সার্ভিস চালুর কোন পরিকল্পনা নেই।

মতবিনিময় সভায় রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের নতুন দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটু বলেন, সড়কে যানজট নিরসন, পরিবহন খাতে শৃঙ্খলা আনায়ন এবং গাড়ি থেকে চাঁদবাজি বন্ধে কাজ করতে চাই। এছাড়া অন্যান্য দায়িত্ব সঠিকভাবে পালন করবো।
মতবিনিময়কালে আরো

উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি শাহনেওয়াজ আলী, সহ-সভাপতি নাজিমুদ্দিন শেখ, নুরুজ্জামান সেখ, যুগ্ম সাধারণ সম্পাদক সাফকাত মঞ্জুর বিল্পবসহ পরিবহন গ্রুপের অন্যান্য সদস্যবৃন্দ। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.