রাজশাহীতে কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

PRESS (PID) RELEASE: রাজশাহী রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে আজ শনিবার সকাল ১১ টায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ০৯টি উপজেলায় ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ূন কবীর খোন্দকার প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
মুজিব বর্ষে সাম্প্রতিক করোনা ভাইরাস বিস্তার লাভ প্রতিরোধে সরকারি সিদ্ধান্ত মোতাবেক লকডাউন থাকাকালীন সময়ে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে স্থানীয় ভাবে সংগৃহীত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা প্রশাসনের আয়োজনে দিন মজুর, ছিন্নমূল, হিজড়া, হরিজনসহ রাজশাহী সিটি কর্পোরেশনের বস্তি এলাকার ২০০টি অসহায়, দুঃস্থ ব্যক্তি/পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে প্রতি জনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১কেজি চিড়া, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম করে সয়াবিন তেল প্রদান করা হয।
বিতরণ কার্যক্রম চলমান থাকবে এবং পরবর্তীতে আরও অসহায় ব্যক্তিদের এর আওতায় আনা হবে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন। সরকার আপনাদের পাশে আছে।
প্রধানমন্ত্রীর পক্ষে আজ আপনাদের এই সহায়তা প্রদান করা হলো। আপনারা স্বাস্থবিধি মেনে চলবেন, মাস্ক পরিধান করবেন। অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ ধরণের সহায়তা প্রদান অব্যাহত থাকবে। আপনারা মনেরাখবেন সরকার ক্ষতিগ্রস্তদের বিষয়ে অবগত আছেন। জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাহানা আক্তার জাহান, অতিরিক্ত জেলা
প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মুহাম্মদ শরিফুল হক, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষ ও আইসিটি) কল্যাণ চন্দ্রসহ জেলাপ্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
NEWS FROM Regional Information Office (PID). Press Information Department. Ministry of Information. #

Comments are closed, but trackbacks and pingbacks are open.