রাজধানীর যাত্রাবাড়ি থেকে পুলিশের অভিযানে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার-০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ।
পরে থানা পুলিশ কতৃক গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃ বিল্লাল হোসেন (৩৫)’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ১০ কেজি গাঁজা সমূহ নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়।
বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম বিপিএম, পিপিএম-বার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গতকাল বৃহস্পতিবার (১১ মার্চ) ২০২১ ইং যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে ঐ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতার পরবর্তী সময়ে আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.