রাজধানীর ডেমরায় অবৈধ অস্ত্র-গুলি ও ম্যাগাজিন উদ্ধার’ গ্রেফতার- ০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ডেমরা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ সৌরভ ওরফে সবুজ ওরফে কায়েস।
গতকাল শনিবার (২৬ মার্চ ২০২২ ইং) সন্ধ্যা ৬-টা ৫০ ঘটিকায় রাজধানীর ডেমরা থানার রসুল নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার নাসির উদ্দিন বিটিসি নিউজকে জানান, কতিপয় লোক ডেমরা থানার রসুল নগর এলাকার জসীম মেম্বারের বাড়ির সামনে অবৈধ অস্ত্র-গুলিসহ অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সবুজকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে একটি ৭.৬৫ এমএম বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজধানীর ডেমরা থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। আজ রবিবার (২৭ মার্চ) ২০২২ ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে অবৈধ অস্ত্র-গুলি উদ্ধার তথা আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.