রাজধানীতে ডিবি পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা সহ গ্রেফতার-০২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর দারুসসালাম থানা এলাকা থেকে ১২ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা আসামীরা হলো- মোঃ সাদ্দাম হোসেন ও জাহিদুল ইসলাম।
অভিযানটিতে নেতৃত্ব দেয়া সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম গণমাধ্যমকে জানান, কতিপয় মাদক ব্যবসায়ী দারুসসালাম থানার কল্যাণপুর খাজা মার্কেটের সামনে গাঁজা বিক্রয়ের জন্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) ২০২১ ইং রাত্রি পণে ৯ ঘটিকায় উক্ত স্থানে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ সাদ্দাম ও জাহিদকে গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।
সহকারী পুলিশ কমিশনার বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ক্রয় করে খুচরা ও পাইকারী হিসেবে বিক্রয় করতো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দারুসসালাম থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু হয়েছে। তিনি আরও বলেন, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে পুলিশ প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.