রহনপুর পৌরসভার মেয়রসহ ২৬ জনের মুক্তির দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম মুন্না ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদিকুল ইসলামসহ ২৬ জনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে রহনপুর পৌরবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
সোমবার বিকেলে নবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন হয়। পৌর মেয়র মতিউর রহমান খানের আইনজীবি নজরুল ইসলাম বলেন, নাজমা বেগম পৌরসভার যায়গা দখল করে পৌর বিধি লংঘনের মাধ্যমে তার বাড়ির প্রাচীর নির্মাণ করছিলেন।
ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, রহনপুর পৌরসভার সচিব খাইরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আব্দুল মুকিত, নারী কাউন্সিলর জাহানারা পারভিনসহ অন্যরা।
উল্লেখ্য, জমি দখল ও প্রাচীর ভাঙ্গার অভিযোগে দায়ের করা মামলায় চাঁপাইনবাবগঞ্জ চীপ জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও গোমস্তাপুর আমলী আদালতের বিচারক হুমায়ন কবির পৌরসভার মেয়র মতিউর রহমান খান, ৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম মুন্না ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদিকুল ইসলামসহ ২৬ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন সোমবার সকালে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.