রংপুরে সেপটিপ ট্যাংকে মোবাইল ফোন : উদ্ধার করতে নেমে ২ তরুনের মৃত্যু

রংপুর ব্যুরো: রংপুরের পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের বড়গোলা গ্রামে সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করতে গিয়ে দুলু মিয়া ও এনামুল হক নামে দুই তরুন মারা গেছে। গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে।

রামনাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহাঙ্গীর বিটিসি নিউজকে জানান, ওই ইউনিয়নের বড়গোলা মেসের উদ্দিনের পুত্র দুলু মিয়া গতকাল সোমবার রাতে প্রকৃতির কাজ সারতে টয়লেটে যায়। এ সময় তার হাতে থাকা মোবাইল ফোন সেপটিক ট্যাংকে পড়ে যায়। ফোনটি উদ্ধারের জন্য একটি বাঁশ বেয়ে ট্যাংকে নামেন দুলু মিয়া। তার ওপরে উঠতে দেরি হওয়ায় প্রতিবেশী আজহার আলীর পুত্র এনামুল হকও ট্যাংকে নেমে পড়েন। দুজনের উঠে আসার জন্য কোন সাড়া শব্দ না পেয়ে শাহিন নামে আরেক যুবক সেখানে নামেন। তারা তিনজনেই উপরে না উঠায় ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা।

পীরগঞ্জ ফায়ার সার্ভিস সূত্র জানায়, খবর পেয়ে সেপটিক ট্যাংক থেকে ডুবুরি নামিয়ে তাদের তিনজনকে উদ্ধার করি। এর মধ্যে কলেজ ছাত্র এনামুল হক সেপটিক ট্যাংকে শ্বাসকষ্টে এবং দুলু মিয়াকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। অপর যুবক শাহিন মিয়াকে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরতর।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.