রংপুরে যুবলীগের নেতা ডিজেল কে ডাক বিভাগের মাধ্যমে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি (ভিডিও)

রংপুর প্রতিনিধি: বিশিষ্ট ঠিকাদার, রংপুরের মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ও রংপুর যুবলীগের নেতা ডিজেল আহমেদ কে খামে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। সরকারী ডাক বিভাগের মাধ্যমে রেজিস্ট্রি খামে করে এ হত্যার হুমকি দেওয়া হয়।
সোমবার (২২ এপ্রিল) বিকেলে ডাকযোগে কাফনের কাপড়ের চিরকুট পাঠিয়ে হত্যার হুমকি প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন যুবলীগ নেতা ডিজেল আহমেদ।
গতকাল রাতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় নিরাপত্তার জন্য একটি সাধারণ ডায়েরি করেন তিনি। এসময় সাংবাদিকদের জানান, দুপুরে বাসায় ভাত খাওয়ার জন্য গেলে, ডাকবিভাগ থেকে একটি রেজিস্ট্রি করা খাম এসেছে বলে জানায়,তার স্ত্রী। সেই চিঠির খাম খুলে দেখেন সাদা কাফনের কাপড়ে হত্যা করার বিষয়ে লেখা রয়েছে। লেখাটি হলো, ‘ডিজেল মৃত্যুর জন্য প্রস্তুত থাক। যে কোনো সময় তুই মৃত্যুর স্বাদ গ্রহণ করবি। তোর জন্য সামান্য কাফনের কাপড় উপহার দিলাম ‘প্রস্তুত থাক’। খামের এক পাশে প্রেরকের স্থানে আব্দুল জলিল এবং রংপুর নগরীর কটকিপাড়া এলাকা উল্লেখ করা হয়েছে। সেই সাথে প্রেরকের ঠিকানার নিচে একটি মোবাইল নম্বর উল্লেখ করা হয়েছে।
এ সময় ডিজেল আহমেদ আরো বলেন, তিনি যেন যুবলীগ থেকে সরে দাঁড়ান কিংবা জামায়াত-বিএনপি’র অগ্নি সন্ত্রাসীরা এই কাজটি করতে পারেন বলে ধারনা তার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.