রংপুরে বিভাগীয় আইন সহায়তা কেন্দ্র (আসক)-এর সন্মাননা স্বারক প্রদান 

বিশেষ প্রতিনিধি: রংপুরে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) বিভাগীয় কমিটির উদ্যোগে মানবাধিকার প্রতিষ্ঠা তথা সমাজের উন্নয়ন ও অগ্রগতিতে কারোণাকালীন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে স্বীকৃতি স্বরূপ সস্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
আজ শুক্রবার (০৬ নভেম্বর) বিকাল ৫ টার সময় সুমি কমিউনিটি সেন্টারে আন্তর্জাতিক মানবাধিকার সংস্হা আসক ফাউন্ডেশন, রংপুর বিভাগীয় কমিটির উদ্যোগে সভাপতি, মোঃ এজাজ আহম্মেদ ও সাধারন সম্পাদক, মোঃ বেলায়েত হোসেন বাবু’র নেতৃত্বে, সাংগঠনিক সম্পাদক, মোঃ গোলাম মোস্তফার পরিচালনায় মানবাধিকার প্রতিষ্ঠাসহ সমাজের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে স্বীকৃতি স্বরূপ সন্মাননা স্বারক ২০২০ প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিপ্লবী কবি, সাংবাদিক ও সমাজসেবক হায়াত মাহমুদ মানিক এর উপস্থাপনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ রংপুর সিটি কর্পোরেশন’র মাহমুদুল হাসান টিটু বলেন, সমাজের সকল উন্নয়নমূলক কাজে সকলকে একতাবদ্ধভাবে বেশি বেশি করে আগ্রহী হবার জন্য উদ্বুদ্ধ করতে হবে। আমি সর্বদা মানবতার কাজে নিয়জিত থাকার চেষ্টা করি এবং পাশাপাশি মানবাধিকারের লক্ষে যারা কাজ করে। সেই সব কর্মীদের পাশে থাকার সর্বদাই চেষ্টা করি। তাদেরকে সমাজে ভাল কাজ করার জন্য সব সময় উৎসাহিত করার চেষ্টা করি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চিকিৎসক ও সাংস্কৃতিক ডাঃ মফিজুল ইসলাম মান্টু, অধ্যক্ষ  ও সমাজসেবক খন্দকার ফখরুল আনাম বেঞ্জু, সাবেক ছাত্র নেতা প্রগতিশীল গণতান্ত্রিক সংগঠক পলাশ কান্তি নাগ, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ হাসান আলী, সম্পাদক, আরসিএন ২৪ বিডি আহবায়ক বনপা বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন জিএম মোতাকাব্বেরু রহমান সৌরভ, যুগ্নআহবায়ক বনপা বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন মোঃ আশরাফুল আলম, সংগঠক ও সমাজ সেবক সাইফুল ইসলাম সুইটসহ অনলাই ও জাতীয় পত্রিকার সাংবাদি ও মানব কল্যানের সকল পেশার কর্মীবৃন্দ।
মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন, অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন (বসকো), বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা), অনলাইন নিউজ পোর্টাল, ডিসেন টিভি ২৪, রংপুর ২৪.কম, লিবার্টি টিভি ২৪.কম,দি ডেইলি প্রেজেন্ট, জাতীয় পত্রিকা দৈনিক সন্ধ্যাবাণী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.