রংপুরে উন্নয়ন তরান্বিত করতে আগামী নির্বাচনে এরশাদের সরকার প্রয়োজন: প্রতিমন্ত্রী রাঙ্গা

 

 

 

রংপুর ব্যুরো:  স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, রংপুরের চলমান উন্নয়ন আরও তরান্বিত করতে আগামী নির্বাচনে এরশাদের নেতৃত্বাধীন সরকার প্রয়োজন। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করতে হবে। রোববার দুপুরে রংপুরের গঙ্গাচড়ায় দুটি রাস্তাপাকাকরণ কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

উপজেলার লক্ষিটারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রীর সহধর্মিনী রাকিবা নাসরিন, উপজেলা জাতীয় পার্টি সভাপতি সামসুল আলম, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক,সাংগঠনিক সম্পাদক মুনসি আব্দুল বারী, শামীম সিদ্দিকী, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এনামুল কবির, উপজেলা প্রকৌশলী আহসান উল্লাহ প্রমুখ।

সুধি সমাবেশের আগে তিনি স্থানীয় আনুর বাজার থেকে চেংমারি কুরিয়ার মোড় এবং আমির বাজার ভায়া মাহিন্দ্রা সরকারী প্রাথমিক বিদ্যালয় দুটি রাস্তাপাকাকরণ কাজের উদ্বোধন করে দোয়া মোনাজাতে অংশ নেন। রংপুর রিডার্স উন্নয়ন প্রকল্পের আওতায় ১ কোটি ৪৭ লাখ টাকা ব্যায়ে রাস্তা দুটির পাকাকরণ কাজ হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.