রংপুরে ইসলামী ব্যাংকের ইফতার ও দোয়া মাহফিল

রংপুর ব্যুরো: ইসলামী ব্যাংক বাংলাদেশে লিমিটেড রংপুর ও ধাপ শাখার ইফতার মাহফিলে বক্তারা বলেছেন, পবিত্র রমজানের শিক্ষা আমাদের সার্বজনীন জীবন চলার পাথেয়। রমজানের শিক্ষায় উজ্জীবিত হয়ে ভেদাভেদবিহীন একটি সমাজ বিনির্মানে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সম্মৃদ্ধ সমাজ ও রাষ্ট্র বিনির্মানে সুদবিহীন ইসলামি আর্থিক কাঠামো প্রতিষ্ঠার কোন বিকল্প নেই।

আজ শনিবার সন্ধায় রংপুর মহানগর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রংপুর ও ধাপ শাখা আয়োজিত সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ শীর্ষক আলোচনা এবং ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন। এতে প্রধান আলোচক ছিলেন রংপুর কারামতিয়া জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো: বায়েজীদ হোসাইন। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান একেএম পিয়ার আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের এক্স্রিকিউটিভ ডাইরেক্টর ও রংপুর অফিস প্রধান মোহাম্মদ গোলাম হায়দার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক রংপুর অফিসের জিএম জুলকার নায়েন ও ডিজিএম বজলার রহমান।

বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সফিয়ার রহমান সফি, সুমি গ্রুপের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফি, ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রংপুর শাখা ব্যবস্থাপক এসভিপি রেজাউল ইসলাম ও ধাপ শাখা ব্যবস্থাপক এসএভিপি আশরাফ উদ্দিন। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন ব্যাংকের সিনিয়র অফিসার শহিদুল ইসলাম এবং হামদ ও নাত পরিবেশন করেন সিনিয়র ফিল্ড অফিসার রুহুল কুদ্দুস শাহীন।

অনুষ্ঠানে ইফতারের আগে দেশ ও মানুষের কল্যানে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। ব্যাংকের দুই শাখার গ্রাহক, রাজনীতিবিদ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.