রংপুরে আ.লীগ প্রার্থী ববির ওপর বিদ্রোহী প্রার্থী সমর্থকের হামলা : ছিড়ে দেয়া হলো ওড়না

রংপুর ব্যুরো: রংপুর ডিসি অফিস ক্যাম্পাসে আওয়ামীলীগের সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিমা জামান ববির ওপর হামলা চালিয়েছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রাথী প্রার্থী ডা. দেলোয়ার হোসেনের লোকজন। এসময় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এসময় ববির পরনে থাকা কাপড় ছিড়ে যায়। আজ বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় সাংবাদিক সম্মেলন করে বিচার দাবি করেছেন তিনি।

ঘটনার পর বিকেলে এক সাংবাদিক সম্মেলনে আওয়ামীলীগ মনোনিত রংপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিমা জামান ববি হানান, জেলা প্রশাসকের কার্যালয় থেকে নিচে নামার সময় সিঁড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ডা. দেলোয়ার হোসেনের

সমর্থক হরিদেবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সভাপতি একরামুল হক রোহিঙ্গা বহিরাগত বলে আমাকে কটাক্ষ করতে থাকেন। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিদ্রুপ মন্তব্য করে চন্দনপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন। কিছুক্ষন পরে তারা আমাকে ধাক্কা দেয়। পরক্ষণেই ডিসি অফিসের ফটক থেকে বের হওয়া মাত্রই উভয় পক্ষে মধ্যে নিচে এসে বাকবিতন্ডা থেকে শুরু হলে নাছিমা জামার ববির ওপর হামলা চালায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। এতে আমিসহ বাদাম বিক্রেতা আহত হয়।

তিনি আরও বলেন, দলের মনোনয়ন বঞ্চিতদের একটি অংশের ষড়যন্ত্রে এ ঘটনা ঘটেছে। হামলাকারি একরামুল হক ২নং হরিদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সে কি কারণে এ ধরনের আচরণ করেছে, আমি জানি না। আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে আমার ওড়না ছিড়ে দিয়েছে একরামুল। বিষয়টি তিনি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অবগত করেছেন বলে জানান।এ ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি করেন তিনি।

অন্যদিকে আওয়ামীলীগ নেতা একরামুল হক বিটিসি নিউজকে বলেন, ‘আমি কারো ওপর হামলা করিনি। বরং আমাকেই লাঞ্ছিত করা হয়েছে। ববির সমর্থকরা অন্যায় করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.