যুগান্তরের সাংবাদিকের মুক্তি, সাগর-রুনি হত্যার বিচারসহ দেশের সকল সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীতে নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধির মুক্তি এবং সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচারসহ দেশের সকল সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানীর প্রতিবাদে নওগাঁয় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় নওগাঁ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁর উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়েছে।

এসময় সাংবাদিক ইউনিয়নের সভাপতি অ্যাড: শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারান সম্পাদক আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সম্পাদক রিফাত হোসেন সবুজ ও যুগান্তরের জেলা প্রতিনিধি আব্বাস আলীসহ প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক এবাদুলক হক, যুগ্ম সম্পাদক আশরাফুল নয়ন, কোষাধ্যক্ষ ইয়াছিন আলী, সাংবাদিক ইউসুফ আলী সুমন সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। মানববন্ধনে নওগাঁ সাহিত্য পরিষদের সদস্য সচিব অনিন্দ্য তুহিন একাত্ব ঘোষণা করে অংশ নেন।

মানববন্ধন থেকে অবিলম্বে যুগান্তরের সাংবাদিক আবু জাফরকে মুক্তি এবং সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচার দাবী করে তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেই সাথে ৫৭ ধারার বিকল্প হিসেবে ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন করার দাবী জানানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.