যুক্তরাষ্ট্রের মিশিগানে ইসরায়েল বিরোধী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের হ্যামট্রামেক সিটিতে ইসরায়েল বিরোধী বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) দুপুরে শহরের জোসেফ ক্যাম্পাউ এভিনিউয়ের ভেটেরান্স এ বিক্ষোভ করে স্থানীয়রা। মেমোরিয়াল পার্ক থেকে রেলিটি শুরু হয় শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে হ্যামট্রামেক সিটি হলের সামনে র‌্যালিটি শেষ হয়।
এপিআই ভোট মিশিগানের পরিচালক রেবেকা ইসলাম এবং কাউন্সিলর খলিল রেফাই এর পরিচালনায় এই সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হ্যামট্রামেক সিটির মেয়র আমের গালিব।
র‌্যালিতে উপস্থিত ছিলেন, কাউন্সিলর কামরুল হাসান, কাউন্সিলর নাইম চৌধুরী, কাউন্সিলর আবু মুসা, কাউন্সিলর মুহিত মাহমুদসহ অন্যান্য অফিসিয়াল ডেলিগেটরা।
আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন মসজিদের ইমাম, শিক্ষার্থী, রাজনৈতিক নেতারাসহ আমেরিকান, বাংলাদেশি, ইয়েমেনি, পাকিস্তানি, ফিলিস্তিনিসহ কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণির হাজার হাজার মানুষ জড়ো হয়ে অবিলম্বে ইসরাইল ফিলিস্তিনি যুদ্ধ বন্ধের দাবি জানান এবং প্রেসিডেন্ট জো বাইডেনের বর্তমান ভূমিকা নিয়ে সমালোচনা করেন বক্তারা এবং স্লোগান দেন।
বিভিন্ন কমিউনিটির সকল সম্প্রদায়ের মানুষ একত্রিত হয়ে এই বিক্ষোভ র‌্যালি আয়োজন করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.