যিনি ক্ষমতায় আছেন তিনি দলীয় কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে রাখছেন : খন্দকার রুহুল আমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালী-১ (চাটখীল-সোনাইমুড়ী) আসনের মনোনয়ন প্রত্যাশী,উপজেলা পরিষদ চেয়ারম্যান,জয় বাংলা জাতীয় পরিষদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিন বলেন,যারা ক্ষমতায় থেকে দলীয় নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলা দিচ্ছেন তারা দলের কর্মীদের মামলা প্রত্যাহার না করা হলে সোনাইমুড়ীতে ঢুকতে দেয়া হবে না। আমি দলীয় সুবিধার ভাগ বাটোয়ারা নেইনা।
যিনি এই আসনে ক্ষমতায় আছেন তিনি গ্রুপিং সৃষ্টি করে দলীয় নেতাকর্মীদের মারামারি লাগিয়ে মামলা দিয়ে রাখছেন। দল ক্ষমতায় থেকেও মামলা নিয়ে কোর্টে দৌড়াদৌড়ি করতে হয় নেতাকর্মীদের। আর যদি কোনো নেতাকর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দেওয়া হয় তাহলে আমার নেতৃত্বে রাজপথে থেকে মামলা প্রতিহত করবো এবং এজাতীয় লোকদের সোনাইমুড়ীতে ঢুকতে দিবো না।
শনিবার বিকেলে সোনাইমুড়ী বাইপাস চত্বরে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন,আমি রাজনীতি করি সেবার জন্য, জনগণের জন্য,বেহেস্তে যাওয়ার জন্য,সততার জন্য রাজনীতি করি। আমি চাই সোনাইমুড়ীতে সকলে ঐক্যবদ্ধ হয়ে আমার জন্য এবং নৌকার জন্য একত্রিত কাজ করুক। এখানে বিএনপি চেয়ে অনেক বেশি শক্তিশালী অবস্থানে রয়েছে আমাদের দল। শেখ হাসিনার উন্নয়ন এখন দৃশ্যমান। গ্রামেগঞ্জে উন্নয়ন ছড়িয়ে পড়েছে। আমি ব্যক্তিগতভাবে ছয় হাজার মানুষকে ভাতার কার্ড করে দিয়েছি। উপজেলা পরিষদকে সৌন্দর্যমণ্ডিত করেছি। ব্যক্তিগতভাবে সোনাইমুড়ীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে সুসংগঠিত করেছি। নিজের পকেটের টাকা দলের দুঃসময়ে দলীয় কর্মীদের পিছনে খরচ করেছি তাই তারা আমাকে এমপি হিসেবে চায় বলেই তারা আমার ডাকে সাড়া দিয়ে আজকে এখানে উপস্থিত হয়েছে।
এসময় বক্তব্য রাখেন,উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন,জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান মোশাররফ দুলাল, জেলা আ.লীগের সদস্য আবু সায়েম,উপজেলা আ.লীগ সদস্য বেল্লাল হোসেন পাটোয়ারী,উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন সুজন,সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক রেদোয়ান ভূঁইয়াসহ আরো অনেকে।
পরে মতবিনিময় সভা শেষে বাইপাস চত্বর থেকে গণ মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ গেইট গিয়ে শেষ হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.