যাত্রাবাড়ীতে বিপুল পরিমাণ মাদক বুপ্রেনরফিনসহ গ্রেপ্তার-২

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: রাজধানীর যাত্রাবাড়ী থেকে বিপুল পরিমাণ মাদক বুপ্রেনরফিনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ফরহাদ হোসেন (৩৪) ও মো. মোহাব্বত আলী (৫৪)।
গ্রেপ্তারকৃত মো. ফরহাদ হোসেন নওগাঁর ধামুইরহাটের আঙ্গরত গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে। অন্যজন মো. মোহাব্বত আলী দিনাজপুরের হাকিমপুর থানার মংলাপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
র‌্যাব জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে আনুমানিক পাঁচ লাখ টাকা মূল্যের এক হাজার পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত সীমান্তবর্তী এলাকা হতে বুপ্রেনরফিন ইনজেকশনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। এই বুপ্রেনরফিন ইনজেকশন সাধারণত রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শে ব্যথানাশক হিসেবে শরীরে প্রয়োগ করা হয়। তবে বর্তমানে নির্দিষ্ট পরিমাণের চেয়ে অধিক পরিমাণ নেশাদ্রব্য উপাদান মিশিয়ে মাদক হিসেবে এটি বাজারে ছাড়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার স্বপন বালমেকী / ঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.