যশোরের কেশবপুরে শিক্ষার্থীদের পরিবারে ভাব’র নগদ অর্থ বিতরণ

খুলনা ব্যুরো: স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব) এর উদ্যোগে যশোরের কেশবপুর উপজেলার ৫টি স্কুলের ১০০ হতদরিদ্র শিক্ষার্থীর পরিবারকে নগদ ১৫০০ টাকা করে প্রদান করার কাজ শুরু হয়েছে।
আজ বুধবার (২২ এপ্রিল)  সকালে স্থানীয় টিটাবাজিতপুর এম.কে.বি. বালিকা বিদ্যালয় এবং বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ৪০ জন অভিভাবকের নিকট এই টাকা তুলে দেন ভাব বাংলাদেশের প্রোগ্রাম অফিসার মো. আরিফুর রহমান, উক্ত বিদ্যালয় দুটির প্রধানশিক্ষক মো. কামরুজ্জামান ও শাহজান আলী। এ সময় বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহবুবুর রহমানও উপস্থিত ছিলেন।
নিরাপত্তা দুরুত্ব বজায় রাখার জন্য কোনো প্রকার অনুষ্ঠান ছাড়াই অভিভাবকদের নিকট এই অর্থ পরিবারের খরচের জন্য তুলে দেওয়া হয়। পর্যায়ক্রমে সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ত্রিমোহিনী মাধ্যমিক বিদ্যালয় এবং এস.এস.জি. বরণডালি মাধ্যমিক বিদ্যালয়ের ২০ জন করে অভিভাবকদের মাঝে সমপরিমান অর্থ বিতরণ করা হবে।
দেশজুড়ে ৬০ টি স্কুলের ১২০০ হতদরিদ্র শিক্ষার্থীর পরিবারকে  সহযোগিতার ধারাবাহিকতায় কেশবপুর অঞ্চলে ভাব বাংলাদেশ কর্তক এই অর্থ বিতরণ করা হচ্ছে।
উল্লেখ্য ভাব বাংলাদেশ গ্রামাঞ্চলের স্কুলে গুণগত শিক্ষার পরিবেশ তৈরি করা জন্য বিগত ২০ বছর ধরে কাজ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.