ম্যানইউর জালে ব্রাইটনের ৪ গোল

বিটিসি স্পোর্টস ডেস্ক: আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ খেলা হবে না ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। ব্রাইটনের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে হেরে গিয়েছে রোনালদোরা। এর মাসুল দিতে হলো দলটিকে। সবশেষ ৫ ম‍্যাচে প্রতিপক্ষের মাঠে ১৬ গোল হজম করল ইউনাইটেড।
শনিবার রাতে আলবিয়নের মাঠে পরাজয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের সেরা চারে থাকার কোনো সম্ভাবনাই বাকি রইলো না ইউনাইটেডের।
ব্রাইটনের সঙ্গে হারের পর কাউকে ছেড়ে কথা বলেনি রেড ডেভিল সমর্থকরা। রোনালদো সমেত পুরো দলকে শুনিয়ে দিয়েছে সেই তিক্ত স্লোগান। সমর্থকরা সমস্বরে স্লোগান দিয়ে বলেছেন, ‘তোমাদের কারও ইউনাইটেডের জার্সি পরার যোগ্যতা নেই।’
পুরো ম্যাচে ইউরাইটেডের ১৫ শটের ৫টি ছিল লক্ষ্যে। কিন্তু একটিতেও মেলেনি গোল। অন্যদিকে ঘরের মাঠে ৬ শটের চারটিতে গোল আদায় করে নিয়েছে ব্রাইটন।
পঞ্চদশ মিনিটে প্রথম ভালো সুযোগে এগিয়ে যায় ব্রাইটন। গ্রসের শট ইউনাইটেডের একজন ব্লক করলে পেয়ে যান কেইসেদো। ২৫ গজ দূর থেকে একুয়েডরের এই মিডফিল্ডারের বুলেট গতির শট কাছের পোস্ট দিয়ে খুঁজে নেয় ঠিকানা।বাকি তিন গোলই হয় দ্বিতীয়ার্ধে।
বিরতি থেকে ফিরে চতুর্থ মিনিটেই গোল করেন মার্ক কুকুরেল্লা। এর ৮ মিনিট পর স্কোরশিটে নাম তোলেন প্যাসকেল গ্রব। সবশেষ ৬০তম মিনিটে হালি পূরণ করেন লেয়ান্দ্রো ট্রসার্ড।
৭১তম মিনিটে জালে বল পাঠান কাভানি। তবে উরুগুয়ের অভিজ্ঞ এই স্ট্রাইকার নিজেই অফসাইডে থাকায় গোল মেলেনি।
শেষ দিকে গোলের জন‍্য বেশ চেষ্টা করলেও সাফল‍্যের দেখা পায়নি ইউনাইটেড। অনেক সতীর্থর মতো এই ম‍্যাচে নিজের ছায়া হয়ে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোও।
এই পরাজয়ের পর ৩৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের হারিয়ে ৩৬ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে নয় নম্বরে ব্রাইটন। পাঁচে থাকা টটেনহ্যামের সংগ্রহ ৩৫ ম্যাচে ৬২ পয়েন্ট। তাদের টপকে যাওয়ার উপায় নেই ইউনাইটেডের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.