মোড়েলগঞ্জে বাড়ি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি বাড়ি দখলের প্রতিবাদে মোড়েলগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।
রোববার বিকেল ৩ টায় বারইখালী এলাকার আব্দুল গনী মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন, পৌরসভার নব্বইরশি বাসষ্টান্ড সংলগ্ন সরালিয়া মৌজায় ০.২৮৫ একর সম্পত্তির জমির মালিক মো. রুম্মান হোসেন ও নুরুন্নাহার পলি দ্বয়ের কাছ থেকে ৭ ফেব্রুয়ারী ২০২২ তারিখ আমি কবলা মূলে ক্রয় করি।
আমি উক্ত জমি দখল বুঝিয়া পাইয়া ২ কক্ষ বিশিষ্ট একখানা টিনের ঘর নির্মান করি। উক্ত ঘরে আমার প্রায় ৮ লাখ টাকার কাঠের ফার্নিচার ছিল। আমাকে উক্ত জমি থেকে উচ্ছেদ করার জন্য সিফাতুল্লাহ তালুকদার, মো. হাবিবুল্লাহ তালুকদার ও মো. হাচান মোল্লা বিভিন্নভাবে উৎপাত করায় আমি বাগেরহাট ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৪ ধারা মতে একটি মামলা দায়েয়ের করি।
এমত অবস্থায় প্রতিপক্ষ লোকজন ক্ষিপ্ত হয়ে গত ১০ জুন মধ্যরাতে সিফাতুল্লাহ তালুকদার, মো. হাবিবুল্লাহ তালুকদার মো. হাচান মোল্লাসহ ১০/১২ ক্যাডার নিয়ে রাতের আধারে আমার ঘরখানা ভেঙে ঘরের কাঠ ও ঘরেথাকা থাকা ৮ লাখ টাকা মূল্যের ফার্নিচার ভ্যানযোগে নিয়ে যায়। আমি এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.