মোড়েলগঞ্জের রামচন্দ্রপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ৫ নং রামচন্দ্রপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হুমায়ুন কবির হাওলাদার ও তার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও মামলার প্রতিবাদে আজ মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন হয়েছে। ইউনিয়নের কচুবুনিয়া এলাকার নির্বাচনী অফিস চত্বরে স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. হুমায়ুন কবির হাওলাদার এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।
তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আসন্ন (বর্তমানে স্থগিত) ইউপি নির্বাচন উম্মুক্ত করে দেয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করেন।
তিনি বিগত বিএনপি জোট সরকারের আমলে ইউনিয়ন বিএনপি সভাপতি মনা খা ও ফজলু বাহিনীর হামলা মামলা শিকার হন। বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়। তারপরও তিনি দলের আদর্শ বুকে ধারণ করে আলোন্দন সংগ্রামে নিবেদিত ছিলেন।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রতিদ্বন্ধী নৌকার প্রার্থী আলিম হাওলাদার বিএনপি সভাপতি মনা খাঁ ও ফজলু বাহিনীর সহযোগীতায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তার কর্মীদের প্রকাশ্যে ভোট দেয়ার দেয়ার জন্য হুমকি ধামকি দেয় হচ্ছে। আসন্ন ইউপি নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টির অপচেষ্টা চালানো হচ্ছে। ২৫ মার্চ তার নির্বাচনী মাইক ভাংচুর করা হয়েছে। তিনি ও তার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও মামলা দেয়া হয়েছে। এসব মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত চান তিনি ।
আসন্ন ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি সহ যাতে ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।
সংবাদ সম্মেলনে সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল, ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য ফারজানা পারভীন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাবেক সাধারণ সম্পাদক মাহাবুুবুর রহমান, সাবেক ইউপি সদস্য মোদাচ্ছের তালুকদার সহ স্থানীয় বিভিন্ন শ্রেনীপেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.