মোড়লগঞ্জে লকডাউনে থাকা পরিবারের মাঝে মানবিক সাহায্যে যুবলীগ নেতা এ্যাড পলাশ

বাগেরহাট প্রতিনিধি: করোনায় আক্রান্ত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন। বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক ও সাবেক সভাপতি মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগ এ্যাড তাজিনুর রহমান পলাশ।

আজ শনিবার (২০ জুন) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা করোনা মহামারিতে আক্রান্ত হওয়ায় লক ডাউনে থাকা ৩ টি পরিবারের মধ্যে বাড়িতে পৌঁছেদিয়েছেন।

মানবিক সাহায্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন যুবলীগ নেতা এ্যাড পলাশ। করোনা মহামারির শুরু থেকেই অতি দরিদ্র কর্মহীন অসহায় দিনমজুর মানুষের মাঝে প্রতিনিয়ত যুবলীগ নেতা পলাশ নিজ উদ্যোগে অধিকাংশ পরিবার কে বিনামূল্যে মাক্স, হান্ড-গ্লোভস, সাবান, হ্যান্ড-স্যানিটাইজারসহ ঔষধ বিতরণ করে আসছেন।

মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক, এ্যাড তাজিনুর রহমান পলাশ বলেন এই সহযোগিতা অব্যাহত থাকবে। আমার উপজেলার এলাকার মানুষদের পাশে সব সময় রয়েছি এবং থাকবো ইনশাআল্লাহ এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাহফুজুর রহমান হিরু.বিআরডিবি চেয়ারম্যান আবু সালে বেপারী ছাত্রনেতা মহিদুজ্জামান, হৃদয় নুরুননবী নাইম মোনিম আবদুল্লাহ সহ যুবলীগ ও ছাত্রলীগের এবং স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.