মোংলায় খাবারের সাথে চেতনানাশক খাইয়ে নারীকে ধর্ষণ

বাগেরহাট প্রতিনিধি: মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরীতে চাকুরীরত এক নারীকে ধর্ষণের ঘটনায় রুবেল তালুকদার (৩৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার (০৩ ফেব্রুয়ারী) আটককৃতকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।
মোংলা থানার পরিদর্শক তুহিন মন্ডল (তদন্ত) এ তথ্য নিশ্চত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযোগকারী নারীর স্বামী বিদেশে থাকেন। তিনি মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরীতে শ্রমিক হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ২২ জানুয়ারী ওই নারী কাজ শেষ করে বাড়ি ফেরার পথে মোংলার মামার ঘাট এলাকায় আসলে একই এলাকার যুবক রুবেল তাকে নিয়ে হোটেলে নাস্তা খাওয়ার এক পর্যায়ে কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে দেয়। এতে কিছুক্ষণের মধ্যে ঘুম ঘুম আসলে ওই নারী অচেতন হয়ে পড়েন। পরে ওই নারীকে রুবেল তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।
পরদিন ভোরে ওই নারীকে রুবেল অন্য এক ব্যক্তির গাড়িতে উঠিয়ে দিলে ওই গাড়ী চালক তাকে সড়কের পাশে ফেলে রেখে চলে যান। পরে ওই নারী তার মাকে মোবাইল ফোনে খবর দিলে তার মা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করেন।
এ ঘটনায় গত মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) মোংলা থানায় ধর্ষণের মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করে। রুবেল তালুকদার (৩৪) পৌর শহরের জয়বাংলা সড়কের জহুরুল তালুকদারের ছেলে। গতকাল বুধবার (০৩ ফেব্রুয়ারী) দুপুরে পুলিশ আটককৃতকে বাগেরহাট আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.