মুক্তি পেল ‘জিরো’-র তৃতীয় গান ‘হুসন পরচম’

বিটিসি নিউজ ডেস্ক: মুক্তি পেল শাহরুখ খান, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের আসন্ন ছবি ‘জিরো’-র আরও একটি গান। ‘হুসন পরচম’ নামে এই গানে বলি ডিভা ক্যাটরিনা কাইফকে অনন্য ঢঙে নাচতে দেখা যাচ্ছে ক্যাটকে। এই ছবিতে পপ স্টার ববিতা কুমারীর ভুমিকায় অভিনয় করেছেন ক্যাটরিনা। যার প্রেমে অন্ধ ‘বউয়া’ নামে এক যুবক। এর আগে জনতার মনে সাড়া ফেলেছে ‘জিরো’-র ২টি গান। ‘হুসন পরচম’-এ ক্যাটারিনাকে আরও হট ও স্টাইলিস লাগছে।

গানটি ছবির একটি ডান্স নাম্বার। যাতে অনন্য রূপে তুলে ধরা হয়েছে ক্যাটরিনাকে। এর আগেও একাধিক বার ড্যান্স নাম্বারে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। বিশেষ করে ‘তিস মার খান’ ছবির ‘শিলা কি জওয়ানি’-তে আসমুদ্র হিমাচলে হিল্লোল তুলেছিলেন ক্যাট সুন্দরী। কিন্তু নতুন এই গানে সম্পূর্ণ অন্য রূপে রেট্রো স্টালে দেখা যাচ্ছে তাঁকে।

এই ছবিতে শাহরুখ ‘বউয়া’ নামে এক যুবকের ভূমিকায় অভিয়ন করছেন। ছবিতে দারুণ একটি চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। ছবিতে এক সুপারস্টারের ভুমিকায় অভিনয় করছেন ক্যাটরিনা। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’।

সূত্রের খবর, শাহরুখের এই ছবির ডিস্ট্রিবিউশন সত্ত্ব ১০০ কোটি টাকায় বিক্রি হয়েছে। যদিও এর আগে দিলওয়ালের ডিস্ট্রিবিশন সত্ত্ব ১৩০ কোটি টাকায় বিক্রি করেছিলেন শাহরুখ। জানা গিয়েছে, প্রায় ৩০০ কোটি টাকা খরচে তৈরি হয়েছে এই ছবি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.