মান্দায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর ৪ বছরের শিশুকে কুপিয়ে হত্যার চেষ্টায়’ আটক-০১

বিশেষ প্রতিনিধি: নওগাঁর মান্দায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূর ৪ বছর বয়সী মেয়ে ফারহানা আক্তারকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর জখম অবস্থায় ফারহানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আজ রোববার (৩০ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের দক্ষিণ পারইল গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত ফারহানা ওই গ্রামের ফরিদ উদ্দিনের মেয়ে। ওই ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে (৩২) আটক করে হেফাজতে নিয়েছে পুলিশ। আটক জাহাঙ্গীর একই উপজেলার দক্ষিণ পারইল গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
এলাকাবাসী ও স্থানীয় সুত্রে জানা যায়, অভিযুক্ত জাহাঙ্গীর আলম শিশু ফারহানার মাকে বিভিন্নভাবে কু-প্রস্তাব’সহ ধর্ষণের চেষ্টা চালিয়ে আসছিল। বিষয়টি এলাকায় জানাজানি হলে গত শনিবার বিকেলে উভয় পরিবারের মাঝে প্রচন্ড  বাকবিতন্ডার ঘটনা ঘটে। এসময় জাহাঙ্গীর আলম তাদের দেখে নেওয়ারও হুমকি প্রদান করে।
শিশুটির বাবা ফরিদ উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ রোববার বেলা ১১টার দিকে স্ত্রী ফরিদা বিবি মেয়ে ফারহানাকে নিয়ে বাড়ির পাশে পুকুর পাড়ে ছাগল চরাতে যায়। এসময় জাহাঙ্গীর আলম ধারালো ছুরি নিয়ে সেখানে উপস্থিত হয়ে স্ত্রী ফরিদা বিবিকে হত্যার চেষ্টা করে। বিষয়টি আঁচ করতে পেরে সে পালিয়ে যাবার চেষ্টা করলে মেয়ে ফারহানাকে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে জাহাঙ্গীর।
তিনি আরও জানান, এসময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে অভিযুক্ত জাহাঙ্গীর আলম পালিয়ে নিজ বাড়িতে আশ্রয় নেয়। পরে স্থানীয় লোকজন ওই বাড়িটি ঘিরে রেখে পুলিশে সংবাদ দেন।
এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, আমি ওই ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে অফিসার’সহ পুলিশ ফোর্স পাঠিয়ে দিয়েছি। এলাকাবাসীর ঘিরে রাখা বাড়ি থেকে তারা জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশ হেফাজতে নেয়। উক্ত ঘটনায় দেশের প্রচলিত আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.