মাদারীপুরে কুম্ভ মেলা থেকে জুয়ার সরঞ্জামসহ আটক-৭

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে জুয়ার সরঞ্জামসহ ৭ জনকে আটক করেছে মাদারীপুর গোয়েন্দা পুলিশ। সোমবার (২৯ মে) রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সরঞ্জামসহ ১২’হাজার ৬’শত ২০টাকা উদ্ধার করা হয়। তাদের নামে নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
মাদারীপুর গোয়েন্দা পুলিশ জানায়, মাদারীপুরের রাজৈর উপজেলার কদম বাড়ী গনেশ পাগলার মেলায়(কুম্ভ মেলা) অসাধু কিছু লোক জুয়া পরিচালনা করছে। এতে অতি লোভের আসায় সরল সোজা অনেক মানুষ প্রতারিত হচ্ছেন, এমন সংবাদে সোমবার গভির রাতে অভিযান পরিচালনা করে ১টি চড়কি,৬টি ছক্কা,বৌরানী ৪টি,ব্যানার কোর্ট ১টি ও নগদ ১২’হাজার ৬’শত ২০টাকা সহ ৭জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- নড়াইল জেলার কালিয়া এলাকার উত্তম কুমার (২৭), সিরাজগঞ্জ জেলার খোকশাবাড়ী এলাকার বেল্লাল হোসেন (৫৫), একই জেলার কান্দাপাড়া এলাকার মোসলেম মন্ডল (৪৫), কালিয়া কান্দাপাড়া এলাকার হাফিজুল ইসলাম (৪০), একই এলাকার মাহাম মন্ডল (৪৫), নাটোর জেলার পাচুরিয়া এলাকার মো. শরীফ (৫২) ও নওশাদ আলী (৪২)।
মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সালাউদ্দিন আহমেদ বিটিসি নিউজকে বলেন, মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার কদমবাড়ি এলাকার গণেশ পাগলের কুম্ভ মেলা থেকে ৭ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ও ১২ হাজার ৬২০ টাকা জব্দ করা হয়।
তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.