মাদক-সন্ত্রাসের পথ ছাড়ার পরামর্শ দেয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

মাগুরা প্রতিনিধি: মাগুরায় মাদকসেবীর ছুরিকাঘাতে বৃদ্ধ হত্যা ঘটনায় সন্ত্রাসী ইশারতকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) জেলার বরুনাতৈল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
ইতোমধ্যে তার স্বীকারোক্তিতে খুনের আলামত উদ্ধার করা হয়েছে। আকামত মোল্ল্যা নামে ওই বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার পর থেকেই পলাতক ছিলেন তিনি।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মূলত ইশারত সন্ত্রাসী ও মাদকসেবী তার নামে অস্ত্র, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। নিহত আকামত মোল্ল্যা তাকে ভালো হওয়ার উপদেশ দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেছে।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) রাতেই ভুক্তভোগীর ছেলে নাসিরুল হোসেন মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সদরের বরুনাতৈল গ্রামের ষাটোর্ধ্ব আকামত মোল্লা তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী ইশারত তার সামনে সিগারেট ধরিয়ে টানতে থাকে। এ দেখে আকামত নিজের সন্তানের মতো তাকে উপদেশ দিয়ে মাদক ও সন্ত্রাসের পথ পরিত্যাগ করার পরামর্শ দেন। ইশারত এতে ক্ষিপ্ত হয়ে পাশেই নিজের বাড়ি থেকে ধারালো চাকু নিয়ে এসে আকামতকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাগুরা প্রতিনিধি মো. তানভির আহম্মেদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.