মাদক সন্ত্রাসসহ অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে পুলিশের অগ্রনি ভুমিকা রাখতে হবে –ওসি, আদমদীঘি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার আদমদীঘি থানায় নতুন যোগদানকারি অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন বলেছেন, মাদককে ঘৃনা করে মাদক বিক্রি সেবনকারি, ইভটিজিং, সন্ত্রাস জঙ্গিবাদ বাল্যবিয়েসহ সকল অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে পুলিশের অগ্রনি ভুমিকা রাখতে হবে।

টিম ওয়ার্কের মাধ্যমে এই থানার সকল অপরাধ দমনে কাজ করলে অপরাধ নিয়ন্ত্রন করা সম্ভব। থানার সকল নাগরিকের আইনের সহায়তা পাওয়ার অধিকার রয়েছে। জিডি কিংবা কোন অভিযোগ নিয়ে আসা মানুষদের সাথে যেন দুব্যবহার করা না হয় সেদিকে সজাক থাকতে হবে।

তিনি গতকাল রোববার রাত ৯টায় আদমদীঘি থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করার পর থানায় কর্মরত ও সান্তাহার ফাঁড়িতে কর্মরত পরিদর্শক. উপ-পরিদর্শক, সহকারি উপ-পরিদর্শক ও ফোর্সদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন।

এসময় আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক, ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান, উপ-পরিদর্শক ফজলুল হক, টিএসআই আব্দুল ওয়াদুদ, উপ-পরিদর্শক মহাদেব সরকার, মিনার আলী, সহকারি উপ-পরিদর্শকসহ ফোর্সগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য:  আদমদীঘি থানার ওসি পদটি প্রায় আড়াই মাস শূন্য থাকার পর নওগাঁর বদলগাছি থানার পুলিশ পরিদর্শক (ওসি) জালাল উদ্দিন বদলি হয়ে গত রোববার রাতে আদমদীঘি থানায় নতুন ওসি হিসাবে যোগদান করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.