মাথার চুল কেটে গৃহবধূকে নির্যাতন, গ্রেফতার-২

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে এক গৃহবধূকে পিটিয়ে তার মাথার চুল কেটে দেয়ার মামলায় আরিফুল ইসলাম (১৮) ও সোহেল রানা (১৯) নামে ২ তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার পর পুলিশ তাদের গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন: পশ্চিম বীরনগর গ্রামের কামাল হোসেনের ছেলে আরিফুল ইসলাম (১৮) ও একই গ্রামের নূরুল ইসলামের ছেলে সোহেল রানা (১৮)। তারা নির্যাতিত গৃহবধূর ননদ ও ভাসুরের ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামীর সঙ্গে প্রতিবেশীদের জমাজমি নিয়ে বিরোধ চলছিল। গৃহবধূর ভাসুর ও তার ছেলেরা প্রতিবেশীদের পক্ষ নেন। গত ১৭ আক্টাবর রাত সাড়ে ৮টার দিকে পূর্বপরিকল্পনা অনুযায়ী আসামীরা গৃহবধূর বাড়িতে ঢুকে তাকে বেধড়ক মারপিট করতে শুরু করে। একপর্যায় গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর আসামীরা তার মাথার চুল কেটে দেয়।

গৃহবধূর স্বামী বাড়ি আসার পর তারা তাকেও মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। ওইদিন রাতে গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পাঁচদিন পর আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) গৃহবধু থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ ওই ২ জনকে গ্রেফতার করেছে।

নির্যাতনের শিকার গৃহবধূ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমার স্বামীর সঙ্গে প্রতিবেশীদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ ঘটনার জের ধরে আমাকে তারা বাড়িতে এসে মারপিট করে মাথার চুল কেটে দিয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মামলা করতে দেরি হয়েছে।

গৃহবধূর স্বামী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমি বাড়িতে ছিলাম না। এ সুযোগে প্রতিবেশী ও আমার স্বজনেরা বাড়িতে এসে আমার স্ত্রীকে পিটিয়ে মাথার চুল কেটে দিয়েছে। আমি বাড়ি এসে স্ত্রীকে মারপিট ও চুল কেটে দেয়ার প্রতিবাদ করায় তারা আমাকেও পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে। আমি এ ঘটনার বিচার দাবি করছি।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুন রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে গৃহবধূকে মারপিট করে তার মাথার চুল কেটে দিয়েছে প্রতিপক্ষ ও স্বজনেরা। আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে মামলা দায়ের হওয়ার পর এজাহারভুক্ত ৫ জনের মধ্যে ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.