মহেশপুরে ৩ সন্তানের জননী ন্যায় বিচার পাবার আশায় থানায় মামলা

ঝিনাইদহ প্রতিনিধিঃ  ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামে গৃহবধূ রিনা খাতুন ৩ সন্তান নিয়ে ন্যায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছে। শ্বশুর-শ্বাশুড়ীর নির্যাতনে বাড়ি ছাড়া হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সেজিয়া গ্রামের ওমর আলীর ছেলে আজগর আলী ঢাকায় গার্মেন্টেসে চাকুরী করার সুবাদে গাজীপুর জেলার জয়দেবপুর থানার রথখোলা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রিনা খাতুনের সাথে ১৫ বছর পূর্বে ২লক্ষ টাকা দেনমোহরের মাধ্যমে বিয়ে করে।
রিনা খাতুন জানায়, ৬মাস যাবৎ তার স্বামী তাদের ফেলে রেখে বাড়ি থেকে চলে গেছে। তাদের কোন ভরন-পোষন দিচ্ছে না এমনকি কোন খোঁজ-খবরও নিচ্ছে না। সে লোক মুখে জানতে পেরেছে পরকীয়ার জের ধরে তার স্বামী কোন এক মহিলাকে নিয়ে উধাও হয়ে গেছে।
এ দিকে ৩টি সন্তান নিয়ে রিনা দুর্বিসহ জীবন যাপন করছে। গত ১২ই নভেম্বর শ্বশুর-শাশুড়ি অমানুষিক নির্যাতন করে ৩ সন্তান সহ তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। ঐদিন নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
মহেশপুর থানায় দায়িত্ব্যরত এস.আই সজল মিয়া বিটিসি নিউজকে জানায়, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.