মহারাজপুর ইউনিয়নে করোনা সচেতনতা কার্যক্রম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা সংক্রমণের হার নিয়ন্ত্রণের লক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী জেলার ৪৫টি ইউনিয়নে ১ জন করে জেলা পর্যায়ের কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।
জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ এর নির্দেশনা অনুযায়ী ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত এলাকায় ও ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ওয়ার্ড সদস্য ও স্থানীয় করোনা প্রতিরোধ কমিটির সদস্যদের নিয়ে করোনা পরিস্থিতি নিয়ে সচেতনতামূলক সভা করেন।
এছাড়া আজ বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা মূলক কার্যক্রম এর অংশ হিসেবে মহারাজপুর ফিল্ডের হাটে সাপ্তাহিক হাট বন্ধ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আবুল কালাম, ৫নং মহারাজপুর ইউপির সচিব, ৭ জন ওয়ার্ড সদস্য, ৯জন গ্রাম পুলিশসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মাক্স পরার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।
ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আবুল কালাম জানান, জেলা করোনা কমিটির সিদ্ধান্ত মোতাবেক দায়িত্বপ্রাপ্ত মহারাজপুর ইউনিয়নের ইউপি সদস্যগণ ও স্থানীয় করোনা প্রতিরোধ কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যদের নিয়ে করোনা প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।
সাপ্তাহিক হাট বন্ধ করা হয়েছে এবং আগামীতে বিভিন্ন ওয়ার্ড কমিটির সদস্যদের নিয়ে সভা করে করনীয় বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.