মলদ্বারের ভেতর থেকে ৬টি অবৈধ স্বর্ণের বার উদ্ধার সহ আটক-১

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর ইমিগ্রেশন চেকপোস্টে ভারতগামী যাত্রীর মলদ্বারের ভেতর থেকে ৭০০ গ্রাম ওজনের ৬টি অবৈধ স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি।
বুধবার (১১ অক্টোবর) প্রায় সন্ধ্যা পৌনে ৬টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি মেইলে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তীর মাধ্যমে গণমাধ্যম কর্মীদের অবৈধ স্বর্ণেরবারসহ একজন যাত্রীকে আটকের খবরটি জানান।
আটক ব্যক্তি হলো, শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার মেহের আলী মাতবর কান্দি গ্রামের গোলাম মওলা মাতবরের ছেলে সোহাগ (২৩)। যার পাসপোর্ট নম্বর ই০০৫২৫০৩২
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি আরো জানান, তারই নির্দেশনায় সীমান্তের প্রধান খুঁটি ৭৬ হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অবস্থিত আইসিপি (ইন্টারন্যাশনাল চেকপোস্ট)। সেখানে এদিন বেলা আড়াইটার দিকে আইসিপি বিজিবি কমান্ডার নায়েব সুবেদার আব্দুল জলিলসহ একদল বিজিব সদস্য ভারতগামী যাত্রী সোহাগের ব্যাগ তল্লাশী করে। এসময় সোহাগের অসংলগ্ন কথার কারনে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে স্বীকার করে তার মলদ্বারে অবৈধ স্বর্ণের বার লুকানো আছে। তারপর তাকে দর্শনার একটি ক্লিনিকে এক্স-রে করানো হলে তার মলদ্বারে ওই স্বর্ণের অস্তিত্ব মেলে। তার কাছে থাকা ৭০০ গ্রাম ওজনের ৬টি অবৈধ স্বর্ণের বারের সঙ্গে ১টি ১৪ প্রো ম্যাক্স মডেলের আই ফোন, ৮২৪ ভারতীয় রুপী ও বাংলাদেশী ৪ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।
নায়েব সুবেদার আব্দুল জলিল বাদী হয়ে আটক সোহাগের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা করেছে এবং জব্দ করা অবৈধ স্বর্ণের বার গুলো চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা করা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.