মধ্যরাতের ভোটে নির্বাচিত সরকার এবার ইভিএম এর উপরে নির্ভর করে জেতার স্বপ্ন দেখছে – দুলু


নাটোর প্রতিনিধি: বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, একবার বিনা ভোটে আরেকবার মধ্যরাতের ভোটে নির্বাচিত আওয়ামী লীগ সরকার আগামী নির্বাচনে ইভিএম এর উপরে নির্ভর করে জেতার স্বপ্ন দেখছে। তাদের এই দুঃস্বপ্ন সফল হতে দেয়া হবে না। তারেক রহমান হ্যামিলনের বাঁশিওয়ালার মতো বাঁশিতে ফু দিলেই সারা দেশের বিএনপি নেতাকর্মীরা রাস্তায় নেমে আসবে আওয়ামী লীগের পতন না হওয়া পর্যন্ত তারা ঘরে ফিরে যাবে না।
তিনি বলেন, দেশে বিএনপি ছাড়া দেশে আর কোন সংসদ নির্বাচনও হবে না। আওয়ামী লীগ সরকার দেশে মেগা প্রকল্পের নামে দেশের টাকা বিদেশে পাচারের ফলেই দেশে ডলারের দাম এত বেড়ে গেছে। বিএনপির আমলে ডলারের দাম ছিল ৬০ টাকা এখন তা বেড়ে হয়েছে ১১২ টাকা। ডলারের দাম বাড়ার কারণেই দেশের মুদ্রাস্ফীতি ঘটেছে, সকল পণ্যের দাম বেড়েছে। দেশ চরম আর্থিক সংকটে পড়েছে। আগামী এক মাসের মধ্যে আওয়ামী লীগ দেশকে শ্রীলংকা বানাবে।
বুধবার দুপুরে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত গুরুদাসপুর পৌরসভা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিলে ভার্চয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন।
তিনি আরো বলেন গুরুদাসপুর পৌর বিএনপি’র আহ্বায়ক ও গুরুদাসপুর পৌরসভার সাবেক মেয়র মশিউর রহমান বাবলুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোহাম্মদ সুফি সাঈদ এর সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির’র সদস্য সচিব মোঃ রহিম নেওয়াজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু ও গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.